‘কিছু মানুষ সম্পর্ককে ভিডিও গেম মনে করে’

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় সংসার ভাঙছে,

এমন খবর প্রথম প্রকাশ হয়েছিল গেল বছরের নভেম্বরে। ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার সেই খবর ডালপালা মেললেও এখনও

প্রকাশ্যে রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের খবর সামনে আসেনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রাবন্তী ও

রোশনের বিভিন্ন স্ট্যাটাস বার বার শিরোনামে এনেছে তাঁদের। অন্তর্জালবাসীর অনেকে মনে করেন, নেটমাধ্যমে একে অপরকে

খোঁচা দিয়ে নানা কথা বলে যান তাঁরা। বিচ্ছেদ, আইনি লড়াই—এসবের মধ্যেই তাঁদের ইঙ্গিতপূর্ণ বার্তা আলোচনার জন্ম দেয়। কাগজে-কলমে এখনও

স্বামী-স্ত্রী রোশন-শ্রাবন্তী। কিন্তু গত নয় মাস ধরে এক ছাদের তলায় থাকেন না এ দম্পতি। শ্রাবন্তীর তৃতীয় বিয়েও

যে ভাঙনের মুখে, আজ সেই কথা কারও অজানা নয়। রোশন যদিও শ্রাবন্তীর সঙ্গে সংসার পাততে আগ্রহী, কিন্তু

অভিনেত্রী স্বামীকে সাফ জানিয়ে দিয়েছেন, ‘আমি তোমার সঙ্গে থাকতে চাই না।’ হিন্দুস্তান টাইমসের বাংলা সংস্করণের খবর, সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে রোশন সিং একটি উদ্ধৃতি শেয়ার করেন। সেখানে লেখা,

‘কিছু মানুষ সম্পর্ককে ভিডিও গেম হিসেবে দেখে। তারা গেম খেলে এবং যখন তাদের একঘেয়ে লাগে, তখন তারা ঠকায়।’

এই বার্তায় কি শ্রাবন্তীকে খোঁচা দিয়েছেন রোশন? অন্তত অন্তর্জালবাসীর মত তো এমনই। রোশন-শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি রোশনের ইনস্টাগ্রাম পোস্টের মিনিটখানেকের মধ্যেই পালটা পোস্ট করেন শ্রাবন্তী।

‘সে ক্ষমা করতে জানে’ শীর্ষক একটি উদ্ধৃতি শেয়ার করেন অভিনেত্রী। সেখানে লেখা রয়েছে, ‘তার হৃদয় অনেক বড়, সে জানে না কীভাবে কোন মানুষকে নিয়ে হাল ছেড়ে দিতে হয়। কারণ, সেই মানুষগুলোর ভেতরের ভালো সত্তাকেই সে বিশ্বাস করতে চায়।

কিন্তু অনেকটা পথ হাঁটার পর তার সামনে আর কোনও রাস্তা খোলা থাকে না। তার হৃদয়কে যারা জ্বালিয়ে-পুড়িয়ে দিয়েছে… তাদের হাত ছেড়ে দিতে হয়।’ যা হোক, ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বা বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় আদালতে মামলা করেছেন রোশন সিং।

চলতি মাসেই এ মামলার শুনানির দিন ধার্য রয়েছে। চলতি বছরের এপ্রিলে কলকাতার আনন্দবাজার পত্রিকা জানিয়েছিল, আবার প্রেমে পড়েছেন শ্রাবন্তী। এবারের প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী।

সম্প্রতি নিজের বাড়িতে পরিবার নিয়ে প্রেমিকের জন্মদিন উদযাপন করেছেন শ্রাবন্তী। নতুন প্রেমিকের জন্মদিনে হীরা বাসনো প্ল্যাটিনামের আংটি দিয়েছেন কলকাতার আলোচিত এই অভিনেত্রী। জন্মদিনের পার্টির ছবিও প্রকাশ করে সংবাদমাধ্যমটি।

২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাঁদের ঘরে ঝিনুক নামের এক ছেলে রয়েছে। এরপর এই সর্ম্পকের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশি দিন টেকেনি।

২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই খবর বেরোয়, এ সংসারও নাকি ভাঙতে বসেছে অভিনেত্রীর।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*